অপ্রাপ্তি
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

হলোনা আমার জোছনা রাতে তোমার মুখটি দেখা অথবা,
তারাদরে সন্গী করে তোমার সাথে চলা............                                                                                                              
হয়নি আমাদের নির্জনে বসে বাতাসের গান শোনা অথবা,                                                                                                             
আবেগী দৃষ্টিতে তোমার চোখ চোখ রাখা..............                                                                                                             
হলোনা তোমার হাতটি ছুঁই ছুঁই করে সাগর তীরে হাঁটা অথবা,                                                                                                          
সাগরের সামনে দারিয়ে ভালোবাসার পরিধি বলা..........                                                                                                           
হলোনা আমার তোমায় নিয়ে টোনাটুনির ঘর বাধা অথবা,                                                                                                             
তোমার হাতটি ধরে কথার মালা গাথা................ 
হয়নি আমার তোমার সাথে বৃষ্টির জলে ভেজা অথবা,                                                                                                           
খোলা বারান্দায় বসে বরষার গান শোনা................।।                                                                                                    
হয়েছে শুধু বৃষ্টির জলে চোখের জল লুকানো আর,                                                                                                               চুপিচুপি কেঁদে নিদ্রাহীন রাত কাটানো................                                    
হয়েছে আমার শিশির ছূঁয়ে তোমার স্পর্ষ নেয়া আর,                                                                                                           
ওই চাঁদের মাঝে তোমায় খুজে পা‌ওয়া.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।